শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | NAWSAD: জঙ্গিপুরের সভা থেকে বাম-কংগ্রেস-তৃণমূলকে একযোগে আক্রমণ করলেন নওশাদ

Sumit | ১৪ এপ্রিল ২০২৪ ১৭ : ৩৭Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক: রবিবার মুর্শিদাবাদের জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের আইএসএফ সমর্থিত প্রার্থী শাজাহান বিশ্বাসের সমর্থনে প্রচার করতে এসে বাম-কংগ্রেস এবং তৃণমূল নেতৃত্বকে তীব্র ভাষায় আক্রমণ করলেন আইএসএফ-এর চেয়ারম্যান নওশাদ সিদ্দিকি। জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত সুতির একটি বেসরকারি স্কুলের মাঠে জনসভা করেন নওশাদ।
আসন্ন লোকসভা নির্বাচনে বামেদের সঙ্গে জোট না হওয়ার বিষয়ে নওশাদ বলেন, আমরা বামেদের সাথে জোট করার বিষয়ে আন্তরিক ছিলাম। কিন্তু সর্ষের মধ্যে ভূত আছে। অনেক বাম নেতা দিনের বেলায় বামফ্রন্ট কিন্তু রাতের বেলায় বিজেপি করেন। আমরা মুর্শিদাবাদের গঙ্গা ভাঙনের কথা বলছি, আমরা মানুষের বিভিন্ন সমস্যার কথা বলছি তাই বিভিন্ন অজুহাত দেখিয়ে বামেরা আমাদেরকে সঙ্গে জোট করেনি।
নওশাদ আরও বলেন," আমরা প্রথমে বামেদের কাছ থেকে রাজ্যের ২০ টি লোকসভা আসন চেয়েছিলাম। কিন্তু শেষ পর্যন্ত সাতটা আসনে রফা করতে রাজি হয়েছিলাম। তারপরও কেন জোট হল না সেটা বাম নেতৃত্বেই বলতে পারবে।"
অধীর চৌধুরীর নাম না করে তাঁকে "বহরমপুরের বড় নেতা" বলে নওশাদ বলেন," ২৫ বছর ধরে উনি সাংসদ। কিন্তু কখনও মানুষের বন্ধু সাজতে উনাকে দেখলাম না। কেন্দ্র সরকার পরিচালিত আলিগড় মুসলিম ইউনিভার্সিটি মুর্শিদাবাদ ক্যাম্পাস কেন এখনও পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় হল না তার জবাব উনি দিতে পারবেন না। ১০ বছরের মনমোহন সিংয়ের সময়ে এখানে কেন একটা এইমসের মতো হাসপাতাল হয়নি?"
এরপরই সিএএ ইস্যুতে তৃণমূল কংগ্রেসকে তীব্র আক্রমণ করেন নওশাদ। পার্লামেন্টে যখন সিএএ বিল পেশ হয় তৃণমূল কংগ্রেস সেই সময় ভোটদানে বিরত ছিল এই অভিযোগ তুলে নওশাদ বলেন," কেন্দ্র সরকার যখন পার্লামেন্টে সিএএ বিল পাস করছিল তখন কেন তৃণমূল ভোটদানে বিরত ছিল ? বিজেপি আবার যদি কোনও জনবিরোধী বিল নিয়ে আসে তখন কি আরএসএসের কথা শুনে বিরত থাকবে না তৃণমূল?"
নওশাদকে জবাব দিতে গিয়ে তৃণমূল কংগ্রেসের জঙ্গিপুর সাংগঠনিক জেলা সহ-সভাপতি বিকাশ নন্দ বলেন,"এতদিনে সকলে বুঝে গিয়েছে আইএসএফ আসলে বিজেপি-র "বি" টিম। উনি তৃণমূলকে হারানোর জন্য মাঠে নেমেছেন। তবে জঙ্গিপুরের মানুষ খলিলুর রহমান এবং তৃণমূলের সঙ্গে রয়েছে।" তিনি বলেন,সিএএ বিল যেদিন পাশ হয় সেদিন খলিলুর রহমানের দিদির মৃত্যুর জন্য উনি পার্লামেন্টে উপস্থিত ছিলেন না।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



04 24